• মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৫:৫৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
বার্তা বিজ্ঞপ্তি:
দৈনিক বার্তা সময়ে নিয়োগকৃত প্রতিনিধি হওয়ার আপাতত কোন সুযোগ নেই, তবে সকল সংবাদকর্মী আমাদের বার্তামেইলে সংবাদ প্রেরণ করতে পারবেন। আপনদের প্রেরিত বার্তা বাছাইক্রমে প্রকাশ করা হবে এবং প্রেরিত  সংবাদের ভিত্তিতে আপনার প্রতিনিধি  হওয়ার সুযোগ থাকবে-  ধন্যবাদ  -সম্পাদক।  বার্তা প্রেরণের মেইলঃ dainikbartasomoynews@gmail.com

আমেরিকান ব্লগার সিন্থিয়াকে যৌনতায় লিপ্ত হওয়ার প্রস্তাব পাক প্রধানমন্ত্রী ইমরান খান

দৈনিক বার্তা সময় ডেস্ক: / ১৯৯ বার পড়া হয়েছে
প্রকাশ সময় : রবিবার, ৭ জুন, ২০২০

মার্কিন ব্লগারের সঙ্গে যৌনতায় লিপ্ত হওয়ার প্রস্তাব  ইমরান খানের,

বিস্ফোরক মন্তব্য পাকিস্তানি সঞ্চালকের

ইমরান খানের বিরুদ্ধে এরকমই চাঞ্চল্যকর তথ্য এনেছেন পাকিস্তানি টেলিভিশন সঞ্চালক আলি সেলিম।

নিজস্ব প্রতিবেদন: এক ঘরে থেকেছেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান ও আমেরিকান ব্লগার সিন্থিয়া। এমনকি সিন্থিয়াকে যৌনতায় লিপ্ত হওয়ার প্রস্তাব ছিলেন ইমরান খান। ইমরান খানের বিরুদ্ধে এরকমই চাঞ্চল্যকর তথ্য এনেছেন পাকিস্তানি টেলিভিশন সঞ্চালক আলি সেলিম। আলি সেলিম জানিয়েছেন ইমরান খান ও সিন্থিয়া একে অপরকে অনেক দিন ধরেই চেনেন।
এক সময় একই ঘর শেয়ার করেছিলেন ইমরান ও সিন্থিয়া। তখনই সিন্থিয়ার কাছে আসে ইমরানের এই প্রস্তাব। একথা সিন্থিয়া নিজেই বলেছেন আলি সেলিমকে।  পাশাপাশি আরেকটি খবর শিরোনামে উঠে এসেছিল যে পাকিস্তানের মন্ত্রী রহমান মালিক নাকি সিন্থিয়াকে ধর্ষণ করেছেন। কিন্তু একথা খারিজ করে দিয়েছেন আলি সেলিম। তিনি বলেছেন,”সিন্থিয়া আমায় কখনও রহমান মালিকের ধর্ষণের কথা বলেনি।”

 

শুক্রবার ফেসবুক লাইভে সিন্থিয়া বলেছিলেন যে ২০১১ সালে ওসামা বিন লাদেনের হত্যাকাণ্ডের সময় রহমান মালিক তাঁকে ধর্ষণ করেছিলেন। সিন্থিয়া রিচি অভিযোগ করেছেন প্রাক্তন পাক মন্ত্রী ইউসুফ রাজা গিলানি ও প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী মাখদুম শাহাবুদ্দিনের বিরুদ্ধেও। আমেরিকান সিন্থিয়া রিচি পেশায় একজন ব্লগার, রিসার্চার ও সংবাদ প্রযোজক। পাকিস্তানি মন্ত্রী-নেতাদের সঙ্গে দীর্ঘদিন ধরেই ভালো সম্পর্ক ছিল সিন্থিয়ার। কিন্তু হঠাৎ সোশ্যাল মিডিয়ার তাঁদের বিরুদ্ধেই একের পর এক তোপ দাগছেন তিনি।


এই বিভাগের আরও বার্তা

যোগাযোগ করুনঃ