• শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৬:২৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
বার্তা বিজ্ঞপ্তি:
দৈনিক বার্তা সময়ে নিয়োগকৃত প্রতিনিধি হওয়ার আপাতত কোন সুযোগ নেই, তবে সকল সংবাদকর্মী আমাদের বার্তামেইলে সংবাদ প্রেরণ করতে পারবেন। আপনদের প্রেরিত বার্তা বাছাইক্রমে প্রকাশ করা হবে এবং প্রেরিত  সংবাদের ভিত্তিতে আপনার প্রতিনিধি  হওয়ার সুযোগ থাকবে-  ধন্যবাদ  -সম্পাদক।  বার্তা প্রেরণের মেইলঃ dainikbartasomoynews@gmail.com

করোনাভাইরাসের কাছে হার মেনেছে ঢাবির সেই ক্যান্সারজয়ী সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের সাবেক ছাত্র বা‌য়ে‌জিদ

দৈনিক বার্তা সময় ডেস্ক: / ১৩৫ বার পড়া হয়েছে
প্রকাশ সময় : শুক্রবার, ১২ জুন, ২০২০

প্রাণঘাতী ক্যান্সার জয় করলেও নভেল করোনাভাইরাসের কাছে হার মেনেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের সাবেক ছাত্র বা‌য়ে‌জিদ। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। শুক্রবার (১২ জুন) রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান তিনি না ফেরার দেশে চলে গেছেন। বিশ্ববিদ্যালয়ে তিনি ভদ্র ও বিনয়ী ছাত্র হিসেবে পরিচিতি ছিলেন।

জানা গেছে, সরকারি প্রতিষ্ঠান বাংলাদেশ ইনস্টিটিউট অব ক্যাপিটাল ম্যানেজমেন্টে কর্মরত বা‌য়ে‌জিদ আমান ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন সময়ে শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন। সম্প্রতি তিনি ভারতের মুম্বাই থেকে ক্যান্সারের চিকিৎসা শেষে সুস্থ হয়ে দেশে ফিরছেন।

সহপাঠী নুরে আলম জানান, ক্যান্সার থেকে সেরে উঠা বায়েজিদ করোনায় আক্রান্ত আজ হয়ে মারা গেছে। তার মতো ভদ্র, বিনয়ী, পরোপকারী মানুষ খুব কমই দেখেছি।


এই বিভাগের আরও বার্তা

যোগাযোগ করুনঃ