• মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৬:০৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
বার্তা বিজ্ঞপ্তি:
দৈনিক বার্তা সময়ে নিয়োগকৃত প্রতিনিধি হওয়ার আপাতত কোন সুযোগ নেই, তবে সকল সংবাদকর্মী আমাদের বার্তামেইলে সংবাদ প্রেরণ করতে পারবেন। আপনদের প্রেরিত বার্তা বাছাইক্রমে প্রকাশ করা হবে এবং প্রেরিত  সংবাদের ভিত্তিতে আপনার প্রতিনিধি  হওয়ার সুযোগ থাকবে-  ধন্যবাদ  -সম্পাদক।  বার্তা প্রেরণের মেইলঃ dainikbartasomoynews@gmail.com

করোনা আক্রান্ত প্রাক্তন পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের ভাই শেহবাজ শরিফ

দৈনিক বার্তা সময় ডেস্ক: / ১৯৯ বার পড়া হয়েছে
প্রকাশ সময় : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০

করোনা আক্রান্ত নওয়াজ শরিফের ভাই, দায় ইমরান খানের

পাকিস্তানের প্রধান বিরোধী দল পাকিস্তান মুসলিম লিগ – নওয়াজের (PML-N)প্রধানও এই শেহবাজই।পিএমএলএন নেতা আতাউল্লা তারার বৃহস্পতিবার জানিয়েছেন যে ৬৮ বছরের শেহবাজ করোনা আক্রান্ত হয়েছেন।

আতাউল্লার দাবি ৯ জুন এনএবির কাছে আর্থিক তছরূপ মামলার জন্য হাজিরা দিতে হয়েছিল শেহবাজকে। সেখান থেকেই তাঁর শরীরে প্রবেশ করেছে নোভেল করোনা। তারারের অভিযোগ এনএবিকে বারবার জানানো হয়েছে শেহবাজ সবে ক্যানসার থেকে সেরে উঠেছেন। তাঁর শরীরে অনাক্রমতা ক্ষমতা অন্যদের থেকে কম। তারপরও তাঁকে হাজিরা দিতে যেতে হয়েছে। এবার যদি অঘটন কিছু হয় তাহলে দায়ি থাকবেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান ও এনএবি।

কয়েক দিন আগে এনএবিকে দেওয়া একটি বিবৃতিতে শেহবাজ লিখেছিলেন, সংবাদ মাধ্যম মারফত তিনি জেনেছেন যে এনএবির অনেকে করোনা আক্রান্ত। তিনি একজন ক্যনসার আক্রান্ত, তার বয়সও বেশি। তাঁর এখন বাইরে বেরনো ঠিক না।
পাকিস্তানের রাজনীতিবিদদের মধ্যে অনেকেই করোনা আক্রান্ত। মৃত্যুও হয়েছে প্রথম সারির নেতাদেরও। সেখানে শেহবাজের এই অবস্থার দায় কার? সেই প্রশ্নেই ইমরানের বিরুদ্ধে তোপ দাগলেন তারার।
প্রসঙ্গত গত ২৪ ঘন্টায় পাকিস্তানে করোনা আক্রান্ত হয়েছেন ৫ হাজার ৮৩৪ জন। যার দরুন সে দেশের মোট করোনা আক্রান্ত এখন ১ লক্ষ ১৯ হাজার ৫৩৬। গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ১০১ জনের। মোট মৃত্যু ২ হাজার ৩৫৬।


এই বিভাগের আরও বার্তা

যোগাযোগ করুনঃ