• শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৫:৪৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
বার্তা বিজ্ঞপ্তি:
দৈনিক বার্তা সময়ে নিয়োগকৃত প্রতিনিধি হওয়ার আপাতত কোন সুযোগ নেই, তবে সকল সংবাদকর্মী আমাদের বার্তামেইলে সংবাদ প্রেরণ করতে পারবেন। আপনদের প্রেরিত বার্তা বাছাইক্রমে প্রকাশ করা হবে এবং প্রেরিত  সংবাদের ভিত্তিতে আপনার প্রতিনিধি  হওয়ার সুযোগ থাকবে-  ধন্যবাদ  -সম্পাদক।  বার্তা প্রেরণের মেইলঃ dainikbartasomoynews@gmail.com

লকডাউনে ঘরে বসেই পরিচালক দেবালয় ভট্টাচার্য তৈরি করে ফেলেছেন ওয়েব সিরিজ ‘পবিত্র পাপিস’

দৈনিক বার্তা সময় ডেস্ক: / ১১১ বার পড়া হয়েছে
প্রকাশ সময় : সোমবার, ৮ জুন, ২০২০

আসছে লকডাউনে তৈরি থ্রিলার ওয়েব সিরিজ ‘পবিত্র পাপিস’

লকডাউনে ঘরে বসেই পরিচালক দেবালয় ভট্টাচার্য তৈরি করে ফেলেছেন একটি নতুন থ্রিলারওয়েব সিরিজ যা খুব তাড়াতাড়িই স্ট্রিমিং হতে চলেছে হইচই প্ল্যাটফর্মে।

লকডাউন চলাকালীন একদিকে যেমন অনিশ্চয়তায় দিনযাপন করেছে বিনোদন জগতের একটা বড় অংশ, পাশাপাশি এই সময়েই মেড-অ্যাট-হোম শর্ট ফিল্মের একটি জোয়ার এসেছে। সাম্প্রতিক সময়ে তেমন বহু কাজ দর্শক দেখেছেন। আবার মেড-অ্যাট-হোম ফরম্যাটে তৈরি হয়েছে ধারাবাহিকের বিশেষ এপিসোডও। কিন্তু এই ফরম্যাটে একটি ওয়েব সিরিজ তৈরি করে ফেলা অত্যন্ত কঠিন, তাও আবার যদি সেটি একটি থ্রিলার হয়। সেই কঠিন কাজটিই সেরে ফেলেছেন দেবালয় ভট্টাচার্য এবং তাঁর টিমের সদস্যরা।

আগামী ১২ জুন হইচই-তে আসছে লকডাউনে তৈরি, দেবালয় ভট্টাচার্য পরিচালিত সিরিজ ‘পবিত্র পাপিস’। পাপি অর্থে কুকুরছানা। গল্পের চরিত্রদের এই নাম কেন, তা সিরিজটি না দেখলে অবশ্য বোঝা যাবে না। অভিনেতা-অভিনেত্রীরা প্রত্যেকেই পরিচালকের নির্দেশমতো তাঁদের বাড়িতে বসেই শুট করেছেন।

তাঁদের মধ্যে কেউ রয়েছেন মুম্বইতে, কেউ কলকাতায় আবার কেউ বিদেশে। গল্পের ছটি চরিত্র, ছয় বন্ধু, অনলাইন ভিডিও চ্যাটে পরস্পরের সঙ্গে কানেক্টেড। কেউই বাড়ির বাইরে পা রাখছে না কারণ কারফিউ চলছে। ছয় বন্ধু একটি বিশেষ খেলায় মেতে ওঠে। সেই ভয়ঙ্কর খেলার গতিপ্রকৃতি এমনই যে একটার পর একটা মৃত্যু ঘটতে থাকে। কিন্তু এই মৃত্যুগুলি কি নিছক আত্মহত্যা নাকি খুন, সেটাই রহস্য।

এই ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় রয়েছেন বিক্রম চট্টোপাধ্যায়, সোহিনী সরকার, সায়নী ঘোষ, সায়ন ঘোষ, অঙ্কিতা চক্রবর্তী, দেবপ্রিয় বাগচী ও সৌরভ দাস। সিরিজের অনেকটা অংশ শুটিং করা হয়েছে মোবাইলে, যেভাবে অন্যান্য মেড-অ্যাট-হোম শর্ট ফিল্মগুলি তৈরি। এর মধ্যেই ভিস্যুয়ালে বৈচিত্র্য এসেছে তিনটি শহরের লোকেশনের জন্য। পাশাপাশি রহস্য গল্পের প্লট তো রয়েছেই। আশা করা যায়, বেশ জমজমাট হবে এই থ্রিলার সিরিজ।

 


এই বিভাগের আরও বার্তা

যোগাযোগ করুনঃ