• রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১১:০০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
বার্তা বিজ্ঞপ্তি:
দৈনিক বার্তা সময়ে নিয়োগকৃত প্রতিনিধি হওয়ার আপাতত কোন সুযোগ নেই, তবে সকল সংবাদকর্মী আমাদের বার্তামেইলে সংবাদ প্রেরণ করতে পারবেন। আপনদের প্রেরিত বার্তা বাছাইক্রমে প্রকাশ করা হবে এবং প্রেরিত  সংবাদের ভিত্তিতে আপনার প্রতিনিধি  হওয়ার সুযোগ থাকবে-  ধন্যবাদ  -সম্পাদক।  বার্তা প্রেরণের মেইলঃ dainikbartasomoynews@gmail.com

লিওলেন মেসি কি পারবে রিয়াল মায়োরকার বিরুদ্ধে খেলতে?

দৈনিক বার্তা সময় ডেস্ক: / ২২৮ বার পড়া হয়েছে
প্রকাশ সময় : সোমবার, ৮ জুন, ২০২০

আড়াই মাস পর ১৩ জুন রিয়াল মায়োরকা ম্যাচ দিয়ে লা লিগায় ফিরছে বার্সেলোনা।

লিওনেল মেসিকে নিয়ে উৎকণ্ঠা ওড়ালেন বার্সেলোনা কোচ সেতিয়েন। রিয়েল মায়োরকার বিরুদ্ধে তার খেলতে কোনও অসুবিধা নেই বলেই দাবি করলেন বার্সেলোনার হেডস্যার। শনিবার একা একাই অনুশীলন করেন এলএমটেন। আর সোমবার দলের সঙ্গে চুটিয়ে অনুশীলন করেন মেসি।

গত সপ্তাহে অনুশীলনের সময় ডান পায়ে চোট পান বার্সার আর্জেন্টিনিয় তারকা। তারপর অনুশীলনেও নামেননি তিনি।  এমআরআই-এর পর জানা যায় দশদিন মাঠের বাইরে থাকতে হতে পারে মেসিকে। তাই ১৩ জুন মেসির মাঠে ফেরা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছিল।

আড়াই মাস পর ১৩ জুন রিয়াল মায়োরকা ম্যাচ দিয়ে লা লিগায় ফিরছে বার্সেলোনা। বার্সা কোচ জানাচ্ছেন, সেই ম্যাচে মাঠে নামার জন্য প্রস্তুত তাঁর দলের সেরা তারকা।  সেতিয়েন  স্বীকার করছেন যে ডান পায়ের থাইয়ে কিছুটা অস্বস্তি ছিল মেসির। তাই কয়েকদিন অনুশীলন থেকে দূরে ছিলেন তিনি। এখন অবশ্য অনেকটাই ভালো এলএমটেন।  তাই তার মাঠে না নামার কোনও কারণ দেখছে না বার্সা কর্তৃপক্ষ।

টিম ম্যানেজমেন্ট এর দাবি লম্বা সময়ের পর অনুশীলনে যোগ দেওয়ায় প্রায় প্রত্যেকেরই কিছু না কিছু অস্বস্তি ছিল। সামনে ঠাসা সূচি। তাই বলাই যায় আগামী কয়েক সপ্তাহে ফুটবলারদের ফিটনেস খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে।


এই বিভাগের আরও বার্তা

যোগাযোগ করুনঃ